নিষিদ্ধ প্রেম
- খায়রুজ্জামান সাদেক ২৮-০৪-২০২৪

ফৌজ ব্র্যাকেট জুড়ে বসে। ঝর্ণার। সৃজন ভূমি ধরে হাত এঁকে দিচ্ছে উষ্ণতা। নিতম্ব স্তনে স্তবক পুষ্প হয়ে যাচ্ছে। কাঁটা লতার ঝোপ। গভীরে মর্মর। জলেই পড়ছে। না বুঝেই জুড়ে যাচ্ছে ফিসফাস। উরু জঙ্ঘা যোনী। প্রান্তদেশ। মদ ও রাত। ভ্যান গঁগ ভূগোল আঁকছে। ধাতব প্রেম। মৃদুল ফুঁসে। বায়বীয় আঁধার। সুরা গন্ধের প্রেত আত্মহত্যার মতো মগ্ন। শীত রাত্রি জড়িয়ে তকমা হয়। আমাদের। অন্ধকারে দাঁড়ায় বণিক। শরীর খুলছে শরীর প্রমত্ত। নিশ্চয় ক্লান্ত নাভিমূল ভেদ করে। স্পর্শ করে। শ্বেতা পর্বত পৃষ্ঠদেশ খুলে দেখায়। বাঁক আর প্রহর। যে প্রহর ঢুকে গেছে মিথুন। গৌর পাতাল। মণিমুক্তা ঠাসা আয়ন স্তরে। কাচ আগুন। ছায়াপথ। উজাই ডাকে। স্বপ্ন ভঙ্গ। কাজল কালোতে। অঙ্গে আঁধিয়ারে। সাঁতারে যে দিন। সেই উদগ্র বুদবুদ। বিশুদ্ধ নিষিদ্ধ। পারঙ্গম। দ্যুতি। গুরুমা মোহন। মাঝেই নিষিক্ত করে। মাতাল করে। তার গোত্রহীন দেশ। কেশদাম। প্রবল ছল। ফিরে শত ইচ্ছার রুধিরে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।